বাবুগঞ্জ থানা পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ

প্রকাশ | 1 April, 2021, 1:38 | আপডেট: 1 April, 2021, 1:38

বাবুগঞ্জ প্রতিনিধি :: ‘আসুন সবাই মাস্ক  পরি ,করোনা ভাইরাস থেকে নিজেকে রক্ষা করি’-এ শ্লোগানকে সামনে রেখে  বৃহস্পতিবার (১ এপ্রিল ) সকালে চলমান করোনা ভাইরাস এর সংক্রমণ প্রতিরাধে মাস্ক বিতরণ  ও মানুষকে মাস্ক পরিধানে  উদ্বুদ্ধকরণ এবং জন সচেতনতামূলক প্রচারণা চালায় বাবুগঞ্জ থানা পুলিশ।
এ কার্যক্রম তারা থানা চত্বর গেট থেকে বাবুগঞ্জ  বাজারের ব্যবসায়ী ও  পথচারীদের মাঝে এ প্রচারণা চালান। এ সময় বাজারের বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যবসায়ী ও ক্রেতাদের  মাঝে সচেতনতা মূলক বিভিন পরামর্শ প্রদান করেন বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( তদন্ত) মানবেন্দ্র বালো ।
এ সময়  সবাইকে  মাস্ক পরতে ও সামাজিক দূরত্ব বজায় রাখা সহ সরকারি বিধি বিধান মেনে চলার পরামর্শ দেন থানা পুলিশের প্রচারণা টিম। এ ছাড়াও মাস্ক বিহীন  পথচারীদেরকে থানা পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে  দেয়া হয়।
বাবুগঞ্জ  থানা অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে মাস্ক বিতরণ ও সচেতনতা মূলক প্রচারণায় উপস্থিত ছিলেন অফিসার  ইনচার্জ ( তদন্ত) মানবেন্দ্র  বালো সহ বাবুগঞ্জ থানার পুলিশ সদস্যবৃন্দ।
বাবুগঞ্জ থানা অফিসার ইনচার্জ ( তদন্ত ) মানবেন্দ্র বালো বলেন, হটাৎ করে সারাদেশে করোনা রোগির সংখ্যা বাড়ায় বরিশালর বাবুগঞ্জে করোনাভাইরাসের প্রাদুর্ভাব বিস্তার প্রতিরোধে বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান স্যারের নির্দেশে  মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে মানুষের মাঝে সচেতনা বদ্ধির লক্ষে এ কার্যক্রম শুরু করেছি। তিনি আরও বলেন করোনা সংক্রমণ রোধে তাদের এ কার্যক্রম অব্যহত থাকবে।